ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ধারালো অস্ত্রসহ ৫ শিক্ষার্থী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
বগুড়ায় ধারালো অস্ত্রসহ ৫ শিক্ষার্থী আটক

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় অস্ত্রসহ ৫ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

এর আগে, রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ভাটকান্দি ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়। তারা বড় কোন অপরাধ সংঘটনের জন্য একত্রে সংঘটিত হয়েছিল বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন বগুড়া পুলিশ সুপার।

আটকরা হলেন- বগুড়া সদর উপজেলার সেউজগাড়ী এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে ইসতিয়াক ইব্রাহিম ইমন (২০), একই এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে সিয়াম হোসেন বাধন (২৫), ঠনঠনিয়া স্টাফ কোয়ার্টার এলাকার ফিরোজ পশারী রানার ছেলে পারভেজ পশারী (২০), পুরান বগুড়া এলাকার আয়নুল হকের ছেলে আহসান হাবিব বাবুল (২০) এবং একই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে তৌহিদুল ইসরাম তানিম (২০)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, আটকরা প্রত্যেকেই শিক্ষার্থী। গতকাল রাতে ঘটনাস্থলে ১০/১২ জনের একদল চক্র অস্ত্রসহ সমবেত হয়ে অপরাধ সংঘটনের জন্য অবস্থান করছিল। বিষয়টি পুলিশ জানতে পেরে সেখানে অভিযান চালায়। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে চক্রের সদস্যরা পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের মধ্যে থেকে ৫ জনকে আটক করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে ১টি বার্মিজ চাকু, ১টি চাইনিজ কুড়াল, ৫টি পটকা ও ১টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধ সংঘটনের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল। আটকদের আদালতে পাঠানো হবে এবং রিমান্ডের জন্য আবেদন করা হবে। রিমান্ডে নিলে তাদের সংঘবদ্ধ হওয়ার প্রকৃত কারণ বেরিয়ে আসবে।

পুলিশ সুপার আরও জানান, বগুড়াকে নিরাপদ জেলা হিসেবে গড়ে তুলতে জেলা পুলিশ তৎপর রয়েছে। কিশোর এবং যুবক বয়সী যারা উগ্রভাবে চলাফেরা করে তাদের নজরদারিতে রাখা হচ্ছে। কারো কাছে অস্ত্র পেলে তাকে আটক করা হচ্ছে। বগুড়াকে নিরাপদ জেলা হিসেবে গড়ে তুলতে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।