ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
যশোরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা প্রতীকী

যশোর: যশোরের চৌগাছা উপজেলার পাতিবিলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ঠাণ্ডু বিশ্বাস (৪৫) খুন হয়েছেন। এ সময় জখম হয়েছেন আরও চারজন।



সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় পাতিবিলা বটতলা বাজারে ঠাণ্ডু বিশ্বাসের ওপর হামলার ঘটনা ঘটে। রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশের ধারণা, আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জের ধরে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে।

পাতিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান লাল জানান, ঠাণ্ডুসহ কয়েকজন বটতলার একটি চায়ের দোকানে বসেছিলেন। এ সময় ১০-১৫ জনের দুর্বৃত্ত দল সেখানে হামলা চালিয়ে তাদের এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়ার পর রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক ঠাণ্ডুকে মৃত ঘোষণা করেন। আহত অন্যান্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠাণ্ডুর সঙ্গী আহত মোমিন ও হামিদ জানান, হামলাকারীরা কয়েকজনের মুখে কাপড় বাঁধা ছিল। দুর্বৃত্তরা তাদের কুপিয়ে রক্তাক্ত করা ছাড়াও দুটি মোটরসাইকেল ভাঙচুর চালায়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জের ধরে খুনের ঘটনাটি ঘটতে পারে। পুলিশ জড়িতদের আটকে অভিযান শুরু করেছে।

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
ইউজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।