ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইঁদুর মারার বিষ খেয়ে দিনমজুরের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
ইঁদুর মারার বিষ খেয়ে দিনমজুরের আত্মহত্যা প্রতীকী ছবি।

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় পারিবারিক টানাপড়েনের কারণে ইঁদুর মারার বিষ খেয়ে মজিবর রহমান (৪০) নামে এক দিনমজুর আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, পাইকেরছড়া ইউনিয়নের পাইকডাঙ্গা গ্রামের মজিবর রহমান তিন সন্তানসহ স্ত্রীকে নিয়ে সংসারে বেশ কিছুদিন ধরে টানাপড়েন চলে আসছিল। এর জের ধরে ২২ ফেব্রুয়ারি চরভুরুঙ্গামারীর নতুন হাট বাজার থেকে ইঁদুর মারা বিষ কিনে পান করেন মজিবর রহমান। পরে স্থানীয়রা তাকে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। পরে বিষয়টি গোপন করে কাউকে না জানিয়ে স্বজনরা হাসপাতাল থেকে মরদেহ বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ মৃত মজিবরের বাড়িতে মৃত্যুর সঠিক কারন উদঘাটন করে এবং পরে মজিবরের পরিবারের কোন আপত্তি না থাকায় মরদেহ দাফনের জন্য হস্তান্তর অনুমতি করে।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় মরদেহ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদশে সময়: ১৪০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।