ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
ফতুল্লায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় মুন্না (২০) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয়েছে তারেক (১৬) নামক অরেক কিশোর।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ফতুল্লা ফতুল্লা ইউনিয়ন পরিষদের সামনে বাংলাদেশ টায়ার নামে একটি কারখানার গেটে এ ঘটনা ঘটে।

হতাহত উভয়েই ফতুল্লার লালপুরস্থ হাজী জালাল আহম্মেদ স্পিনিং মিলসের শ্রমিক। নিহত মুন্নার বাড়ি ময়মনসিংহ কোতোয়ালি  থানার পলাশপুরে। বাবার নাম জাহিদুল।

মাথায় আঘাত পাওয়া তারেক জানায়, সেও হাজী জালাল আহম্মেদ স্পিনিং মিলে চাকরি করে। সকাল সাড়ে ৬ টার দিকে এক সহকর্মীকে নিয়ে হেঁটে রেল স্টেশন এলাকার বাসা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। ফতুল্লা ইউনিয়ন পরিষদ গলি পার হয়ে বাংলাদেশ টায়ার মিলসের সামনে পৌঁছামাত্র মাস্ক পরিহিত তিন যুবক তাকে ও তার সহোযোগীকে চড়, থাপ্পর ও ঘুষি মেরে সঙ্গে থাকা মানিব্যাগসহ ২১০০ টাকা ছিনিয়ে নিয়ে তাদরকে ছেড়ে দেয়। পরক্ষণে মুন্নাও একই রাস্তা দিয়ে স্পিনিং মিলে আসছিল। তাকেও তারা মারধর ও ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখে। পরে তাদের মিলের অন্যান্য শ্রমিকরা রক্তাক্ত অবস্থায় মুন্নাকে সদর জেনারেল হাসপাতালে  নিয়ে আসে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, নিহত মুন্নাকে বুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তবে কী শুধুই ছিনতাই নাকি অন্য কোন কারণে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত করা হচ্ছে।

তিনি বলেন, প্রথমত বিষয়টি ছিনতাই মনে হলেও নারী ঘটিত কোন কারণেও এ হত্যাকাণ্ড ঘটতে পারে। হত্যার রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, ২৩ ফেব্রুয়ারি, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।