ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় বাজুসের মতবিনিময় সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, মে ৪, ২০২৪
গাইবান্ধায় বাজুসের মতবিনিময় সভা

গাইবান্ধা: বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) গাইবান্ধা জেলা শাখার আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (৪ মে) সন্ধ্যায় গাইবান্ধা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির চেম্বার ভবনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

 

সভায় কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জনাব সমিত ঘোষ বলেন, নিজেদের তৈরি অলংকার বিশ্ব দরবারে তুলে ধরতে চান বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর।

তিনি আরও বলেন, সায়েম সোবহান আনভীর বাজুসের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকে দেশের জুয়েলারি শিল্পে গতি ফিরেছে। তার নেওয়া যুগান্তকারী-সময়োপযোগী প্রতিটি পদক্ষেপে একসময়ে ঝিমিয়ে পড়া ঐতিহ্যবাহী জুয়েলারি শিল্পে বিপ্লব ঘটেছে।  

তিনি আরও বলেন, বাজুস প্রেসিডেন্ট আমাদের যা যা দিক নির্দেশনা দিচ্ছেন আমরা সেই নির্দেশনা মোতাবেক চলছি। গাইবান্ধাও তার ব্যতিক্রম নয়। এখানে যে ভুলত্রুটি আছে তা আমরা শুধরে নিয়ে সামনের দিকে কীভাবে এগিয়ে যাওয়া যায় তার জন্য যা করা দরকার করবো।  

বাজুস গাইবান্ধা জেলা শাখার সভাপতি মনিন্দ্র নাথ মিত্রের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন- বিশেষ অতিথি বাজুস কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মো. তাজুল ইসলাম লাভলু, বাজুস কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মো. সালাম, বাজুস গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম সঞ্জু প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং সদস্য এনামুল হক সোহেল।

পরে সভায় মহিন্দ্র নাথকে সভাপতি, আজহারুল ইসলাম সঞ্জুকে সাধারণ সম্পাদক ও মানিক চন্দ্র রায়কে কোষাধক্ষ্য ঘোষণা করে ১৯ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়।   

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, মে ০৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।