ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গ্রাম পুলিশের কাজে গতি আনবে বাইসাইকেল: খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
গ্রাম পুলিশের কাজে গতি আনবে বাইসাইকেল: খাদ্যমন্ত্রী

নওগাঁ: মাদক প্রতিরোধে গ্রামে কাজ করতে পুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে এই বাহিনীর প্রতিষ্ঠার পর থেকেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
 
বুধবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১২টায় নওগাঁর সাপাহার উপজেলা পরিষদ মিলনায়তনে ৫৭ জন গ্রাম পুলিশের মধ্যে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, গ্রাম পুলিশ তৃণমূল পর্যায়ে আইনশৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে থাকেন। মাদকসেবী ও ব্যবসায়ীদের কাছে কখনও মাথা নত করা যাবে না। মাদক কারবারিদের সঙ্গে আপোস করলে সমাজ ধ্বংস হয়ে যাবে। তাই মাদক ব্যাবসায়ীদের সঙ্গে আপোস না করার আহ্বান জানান।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রাম পুলিশদের কথা চিন্তা করে তাদের চলাচল ও কাজের গতি বাড়াতে বাইসাইকেল বিতরণ করছেন। তাদের মাধ্যমে ইউনিয়ন পরিষদ ও থানায় বিভিন্ন তথ্য আসে। এসময় বাইসাইকেল গ্রাম পুলিশের কাজে গতি আনবে উল্লেখ করে মানুষ ও সমাজের কল্যাণে গ্রাম পুলিশ সদস্যদের কাজ করার আহ্বান জানান।

সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে সাপাহার উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান হোসেন এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুজ্জামান সরকার বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।