ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বনানীতে গাড়ির শোরুমে মালিক-কর্মচারীকে মারপিট, টাকা লুট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
বনানীতে গাড়ির শোরুমে মালিক-কর্মচারীকে মারপিট, টাকা লুট

ঢাকা: রাজধানীর বনানীত একটি গাড়ির শোরুমে মালিক ও ম্যানেজারকে মারধর করে কয়েক লাখ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে। তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

তারা হলেন মো. আলিম (৫১) ও সজিব (৩২)। সম্পর্কে চাচা-ভাতিজা।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে বনানী ২ নম্বর রোডে ‘আলিম'স কার সেন্টার’ নামে একটি প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

শোরুমটির মালিক আহত আলিম অভিযোগ করেন, স্থানীয় দুইজন দীর্ঘদিন ধরে তাদের হুমকি-ধামকি দিয়ে শোরুম ছেড়ে দিতে বলছিল। বুধবার সন্ধ্যায় তারা ২০-২৫ জন এসে আবার হুমকি-ধামকি দিতে থাকে। একপর্যায়ে তারা প্রথমে আলিমকে রড দিয়ে পেটানো শুরু করে। এরপর তাদেরকে আটকাতে গেলে সজিবকেও মারধর শুরু করে। তারা শোরুমের ভিতর ঢুকে তিনটি দামি গাড়ি ভাঙচুর করে এবং কয়েক লাখ টাকা লুট করে নিয়ে যায়।

আহত সজিব জানান, শোরুমের সামনে তাদের ওপর হামলা চালানো হয়। তার মাথায় ইট দিয়ে আঘাত করে ও এলোপাতাড়ি মারধর করতে থাকে দুর্বৃত্তরা।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া জানান, বনানী ২ নম্বর রোডে একটি মারামারির ঘটনা শুনেছি। তবে এখন পর্যন্ত আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। তাদের দু’জনের মাথায়ই আঘাত রয়েছে। তবে তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, ২৩ ফেব্রুয়ারি, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।