ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী করাতিটোলা এলাকায় সড়ক দুর্ঘটনায় ওমর ফারুক (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার (২ মার্চ) দিনগত রাত দেড়টার দিকে করাতিটোলা স্কুলের গলিতে এ দুর্ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় যাত্রাবাড়ী থানা পুলিশ ওমর ফারুককে উদ্ধার করে  ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন বাংলানিউজকে বলেন,  দুর্ঘটনার খবর পেয়ে করাতিটোলা স্কুলের গলিতে যাই। সেখানে গিয়ে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, স্থানীয়দের কাছ থেকে জানা গেছে ওই ব্যক্তি টোল প্লাজায় টাকা আদায় করতেন। ঘটনাস্থলে রাস্তা পার হওয়ার সময় কোনো একটি যানবাহন তাকে চাপা দেয়। তবে কি গাড়ি তাকে চাপা দিয়েছে সে বিষয়ে কিছু জানতে পারিনি তারা।

তিনি আরও বলেন, ওই ব্যক্তির কাছে থাকা একটি পরিচয়পত্র থেকে তার নাম ঠিকানা জানা গেছে। ওমর ফারুকের বাবার নাম মৃত. আব্দুল খালেক। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চরপাড়া। মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, মার্চ ০৩, ২০২২
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।