ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সবুজবাগে ড্রাম ট্রাকচাপায় শিশু নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
সবুজবাগে ড্রাম ট্রাকচাপায়  শিশু নিহত

ঢাকা: রাজধানীর সবুজবাগে মাটি বহনকারী ড্রাম ট্রাকের চাকায় বাইসাইকেল আরোহী সাজ্জাদ হোসেন (৯) নামে এক শিশুর নিহত হয়েছে।

শনিবার (০৫ মার্চ) দুপুর ১২টার দিকে মধ্য সবুজবাগে এ দুর্ঘটনা ঘটে।

সাজ্জাদ নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার মো. রিয়াজ উদ্দিনের ছেলে। তারা বর্তমানে সবুজবাগের উত্তর বাসাবো এলাকায় ভাড়া থাকতো। সে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, দুপুর ১২টার দিকে মধ্য বাসাবোর রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলো সাজ্জাদ। এ সময় একটি মাটি বোঝাই ড্রাম ট্রাকের চাপায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলে মারা যায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, দুর্ঘটনার পরপরই স্থানীয়রা ট্রাক ও চালককে আটক করে। ঘটনাস্থল থেকে ড্রাম ট্রাক জব্দ করাসহ চালক মোশারেফকে (৪৮) আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

নিহত সাজ্জাদের বাবা মো. রিয়াজ জানান, তিনি পিকআপ ভ্যান চালান। চার ভাইয়ের মধ্যে সাজ্জাদ সবার ছোট। স্থানীয় সরকারি প্রাইমারি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ালেখা করতো। সকালে বাসা থেকে সাইকেল নিয়ে বের হয়েছিল সাজ্জাদ। পরে জানতে পারি সড়ক দুর্ঘটনায় সাজ্জাদ মারা গেছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।