ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ভবন থেকে পড়ে ২ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
রাজধানীতে ভবন থেকে পড়ে ২ জনের মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুর ও পল্টনে ভবন থেকে পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ও বিকেলে দুর্ঘটনা দুটি ঘটে।

মৃতরা হলেন- হৃদয় (১৪) ও শাওন (২৬)।

হৃদয়ের বাবা আনোয়ার মিয়া জানান, সকাল ৭টার দিকে হৃদয় বাসার পাশে ইসলামিয়া হাইস্কুলের নির্মাণাধীন ছয়তলা ভবনের ছাদে যায়। অসাবধানতাবশত সেখান থেকে নিচে পড়ে যায় সে। পরে আহত অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হলে দায়িত্বরত চিকিৎসক দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরও জানান, মিরপুর-৬ এর ট-ব্লকের খাদিজা বেগমের বাসার ভাড়া থাকেন তারা।

এদিকে শাওনের সহকর্মী ইয়াসিন জানান, বিকেলে পল্টনে একটি ভবনের ১৬তলার ১৪তলায় বাইরের দিকে এসি মেরামতের কাজ করছিলেন তারা। এ সময় অসাবধানতাবশত নিচে পড়ে গুরুতর আহত হন শাওন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শাওনের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।