ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রতিবেশী নারীর জানাজায় গিয়ে নিজেই ফিরলেন লাশ হয়ে!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
প্রতিবেশী নারীর জানাজায় গিয়ে নিজেই ফিরলেন লাশ হয়ে!

রাজশাহী: রাজশাহীর বাগমারায় আমিনুল ইসলাম (৩৮) নামে এক যুবক গিয়েছিলেন প্রতিবেশী নারীর জানাজায়। কিন্তু তিনি নিজেই ফিরলেন লাশ হয়ে।

ঘটনাটি ঘটেছে উপজেলার গণিপুর ইউনিয়নের দক্ষিণ দৌলতপুর গ্রামে। বুধবার (৯ মার্চ) দিনগত রাতে প্রতিবেশী এক নারীর জানাজায় অংশ নিতে গিয়েছিলেন তিনি। জানাজা শেষে দাফনেও অংশ নেন আমিনুল। কিন্তু এরপর সবাই বাড়ি ফিরে এলেও তিনি ছিলেন নিখোঁজ। রাতভর টর্চলাইট নিয়ে অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে ওই গ্রামের পানবরজের মধ্যে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে বাগমারা থানা পুলিশ দুপুরে তার মরদেহ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

স্থানীয়রা জানান, বুধবার রাতে রাজশাহীর বাগমারা উপজেলার দক্ষিণ দৌলতপুর গ্রামের এক নারী মারা যান। রাতেই তার জানাজা অনুষ্ঠিত হয়। প্রতিবেশী হিসেবে সেই জানাজায় অংশ নিয়েছিলেন আমিনুল। জানাজা শেষে সবাই বাড়ি ফিরে এলেও আমিনুল আর ফেরেননি। রাতে সবাই মিলে অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। পরে সকালে একটি পানবরজের মধ্যে তার মরদেহ দেখে থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

স্থানীয়দের বরাত দিয়ে রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ জানান, বৃহস্পতিবার দুপুরে ওই গ্রামের পানবরজ থেকে আমিনুলের মরদেহ উদ্ধার করা হয়। পরে বিকেলে তা ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

আমিনুল বুধবার রাত থেকে নিখোঁজ ছিলেন। বর্তমানে তার মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য পাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান বাগমারা থানার এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।