ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে একজনকে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
ঝিনাইদহে একজনকে কুপিয়ে হত্যা  নিহতের স্বজনদের আহাজারি।

ঝিনাইদহ: শত্রুতার জেরে ঝিনাইদহ শহরের খাজুরা গ্রামের পশ্চিমপাড়া এলাকায় আবন (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।  

রোববার (১৩ মার্চ) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আবন খাজুরা গ্রামের সালামত হোসেনের ছেলে।  

স্থানীয়রা জানায়, ঝিনাইদহ শহরের পৌরসভার মধ্যে খাজুরা গ্রামের পশ্চিমপাড়ায় আবন হোসেনের সঙ্গে একই গ্রামের মঙ্গল মণ্ডলের দীর্ঘদিন ধরে সামাজিক বিরোধ চলে আসছিল। শনিবার রাতে মঙ্গলের সমর্থক শাহীন অসৎ উদ্দেশে এক নারীর ঘরে প্রবেশ করলে স্থানীয়রা তাকে মারধর করে। এতে ক্ষিপ্ত হয় মঙ্গলের সমর্থকরা। দুপুরে আবন ঝিনাইদহ শহর থেকে বাড়ি ফিরছিল। পথে খাজুরা গ্রামের রাস্তায় পৌঁছানো মাত্রই আগে থেকে ওত পেতে থাকা মণ্ডলের সমর্থকরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আবনের মৃত্যু হয়।  

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।