ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই গুদামে মিললো ৮১ হাজার লিটার সয়াবিন তেল!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
দুই গুদামে মিললো ৮১ হাজার লিটার সয়াবিন তেল!

জামালপুর: জামালপুরের মেলান্দহে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) দেওয়া তথ্যের ওপর ভিত্তি করে দুই ব্যবসায়ীর গুদামে গিয়ে মিললো ৮১ হাজার ৫০০ লিটার সয়াবিন তেল। বাজারে তেল সংকট সৃষ্টি করার অপরাধে ওই দুই ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৪ মার্চ) মেলান্দহ বাজারের মেসার্স তপু এন্টারপ্রাইজকে ২০ হাজার টাকা এবং জননী তেল ভাণ্ডারকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। মেলান্দহ উপজেলার সহ-সহকারী কমিশনার (ভূমি) মো. সিরাজুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে ওই অর্থ জরিমানা করেন।

সহকারী কমিশনার (ভূমি) সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, মেলান্দহ বাজার মের্সাস তপু এন্টারপ্রাইজ নামে ওই দোকানে ৩৭৩টি ড্রামে ৫৬ হাজার লিটার সয়াবিন তেল ছিল। খুচরা বিক্রেতাদের কাছে পাইকারি বিক্রয়ের কোনো রশিদ দোকানির কাছে ছিল না। এই অপরাধে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, জননী তেল ভাণ্ডার নামে অন্য আরেকটি দোকানে ১৬৬টি ড্রামে ২৫ হাজার ৫০০ লিটার সয়াবিন তেল ছিল। খুচরা বিক্রেতাদের কাছে পাইকারি বিক্রয়ের কোনো রশিদ দোকানির কাছে ছিল না। এই অপরাধে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।