ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পটকা মাছ খেয়ে একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
পটকা মাছ খেয়ে একজনের মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে পটকা মাছ খেয়ে সুশিল দাস (৫০) নামে এক জেলের মৃত্যু হয়েছে। এছাড়াও আরো ১০-১২ জন অসুস্থ হয়ে পড়েছেন।

অসুস্থদের মধ্যে গুরুতর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৪ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে। মৃত সুশিল দাস বরিশাল জেলার বানিপাড়া উপজেলার কদমবাড়ি এলাকায়।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মামুন হাসান জানান, ওই দিন দুপুরে পটকা মাছ খেয়ে একই সঙ্গে অসুস্থ অবস্থায় হাসপাতালে আনা হয়। এদের মধ্যে সুশিল দাসসহ ৩ জনকে মারাত্মক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠনো হয়। তাদের মধ্য থেকে সুশিল দাসকে কিছু সময় পর মৃত অবস্থায় কাউখালী হাসপাতলে ফেরত নিয়ে আসা হয়।

অসুস্থদের মধ্যে সমির দাস বাংলানিউজকে জানান, ওই দিন দুপুরে তারা ২৫ জনের একটি দল পৃথক দুটি নৌকায় করে সুন্দর বন থেকে মাছ ধরে বাড়ি ফিরছিলেন। এদের মধ্যে তাদের ট্রলারটিতে থাকা ১৩ জনের মধ্যে ১২ জনে পটকা মাছ খেয়ে দুপুরে অসু্স্থ পড়েন। তাদের কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে ২ জনকে বরিশাল পাঠানো হয়েছে। বাকিদেরও বরিশালে চিকিৎসার জন্য নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।