ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

চিকিৎসা নিতে এসে মদ্যপান, শিক্ষকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
চিকিৎসা নিতে এসে মদ্যপান, শিক্ষকের মৃত্যু

সাভার (ঢাকা): জামালপুর থেকে সাভারের আশুলিয়ায় চিকিৎসা নিতে আসা আব্দুল্লাহ আল মুনসুর ওরফে আরমান (৩৬) নামে এক শিক্ষক মদপান করে মৃত্যুবরণ করেছেন।

বুধবার (১৬ মার্চ) সকালে সাভার পৌর এলাকার এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল তার মৃত্যু হয়।

আব্দুল্লাহ জামালপুর জেলা সদরের নান্দিনা নেকজাহান বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের কেরানি ও শিক্ষক। তিনি নান্দিনা এলাকার মশিউর রহমানের ছেলে৷

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, মঙ্গলবার (১৫ মার্চ) রাতে আরমান আশুলিয়ার কাঠগড়া সরকার বাড়ি এলাকায় চাচাতো ভাই আবুল কাসেমের বাড়িতে আসেন। পরে গভীর রাতে অতিরিক্ত মদ্যপানে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। ভোরে চিকিৎকরা তাকে মৃত ঘোষণা করেন।

সকালে খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ নিহতের মরদেহ নিয়ে যায়।

এ বিষয়ে নান্দিনা নেকজাহান বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আতিউর রহমান আকন্দ বাংলানিউজকে বলেন, আব্দুল্লাহ ২০১৪ সাল থেকে আমাদের প্রতিষ্ঠানের কলেজ শাখায় কেরানির দায়িত্ব পালনের পাশাপাশি শিক্ষকতা করাতেন। তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। তার প্রেসার বেশি ছিল। তাই ডাক্তার দেখাতে ঢাকায় গিয়েছিলেন। বুধবার তার ডাক্তার দেখানোর কথা ছিল।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল মিয়া বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে৷ ময়নাতদন্তের রিপোর্ট পেলে ওই শিক্ষকের মৃত্যুর রহস্য জানা যাবে। তার মৃত্যুর বিষয়টি আমরা তদন্ত করছি।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, ১৬ মার্চ, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।