ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় তিন মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
রাজধানীতে পৃথক ঘটনায় তিন মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন- পূর্ব বাড্ডার নাহিদ হাসান (২২), গোপীবাগের মৌসুমী আক্তার (২৫) ও মিরপুরের জুলিয়েট মন্ডল (২৬)।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুর ও বিকেলে মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর সাকুর জানান, বিকেল ৩টার দিকে পূর্ব বাড্ডার কবরস্থান রোডের হারুনের টিনশেড বাড়ি থেকে নাহিদের মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি স্ত্রী রুকসানার সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। নাহিদের চায়ের দোকান ছিল। তিনি চাঁদপুরের কচুয়া উপজেলার ফজলুল হকের ছেলে। পরিবার নিয়ে পূর্ব বাড্ডায় থাকতেন।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে মুগদা জেনারেল হাসপাতাল থেকে মৌসুমীর লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে জানা গেছে, তিনি স্বামী জাফর উদ্দিনের সঙ্গে গোপীবাগ আর কে মিশন রোডের একটি বাসায় থাকতেন।

ওসি কবির আরো বলেন, মৌসুমী থ্যালাসেমিয়ার রোগী ছিলেন। তার কোনো সন্তান ছিল না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হওয়ায় বাসার ভেতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। পরে স্বজনরা তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হোসনে আরা জানান, জুলিয়েট পাইকপাড়া আহমেদ নগর এলাকার একটি বাসায় স্বামীর সঙ্গে থাকতেন। তিনি শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হসপিটালের সিনিয়র স্টাফ নার্স ছিলেন। সকালে শ্বশুর বাড়ির লোকজন তাকে অচেতন অবস্থায় শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জুলিয়েটের মামা সনাতন বাড়ৈ বলেন, দুই বছর আগে জুলিয়েটের বিয়ে হয়। তার স্বামী আউটর্সোসিংয়ের কাজ করে। স্ত্রীর কাছে মাঝে মধ্যেই টাকা চাইতো।

তিনি জুলিয়েটকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।