ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে একসঙ্গে বিষপান, প্রাণ গেল স্ত্রীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
কুড়িগ্রামে একসঙ্গে বিষপান, প্রাণ গেল স্ত্রীর

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রী একসঙ্গে বিষপান করেছেন। এতে ঘটনাস্থলে মারা যান স্ত্রী রহিমা বেগম (৪২)।

বুধবার (২৩ মার্চ) বিকেলে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের প্রত্যন্ত কাজিয়ার চর এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

শিলখুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৩ মার্চ) সকালে স্বামী আব্দুল আলিমের (৫০) সঙ্গে স্ত্রী রহিমার ঝগড়া হয়। একপর্যায়ে রহিমা দরজা বন্ধ করে ঘরে থাকা কীটনাশক (বিষ) পান করেন। এসময় পরিবারের অন্য সদস্যরা দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় মারা যান তিনি।  

পরে এই খবর শুনে স্বামী আব্দুল আলিমও সবার অজান্তে বিষপান করেন। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বুধবার দুপুরে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। পরে আব্দুল আলিমের অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম বাংলানিউজকে জানান, মুমূর্ষু অবস্থায় একজন বিষপান করা রোগীকে জরুরি বিভাগে আনা হয়েছিল। অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বিষপানে মৃত রহিমার মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

বাংলাদশে সময়: ২২৩৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এফইএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।