ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মারামারি, ছাত্রকে বেঁধে পেটালেন শিক্ষক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মারামারি, ছাত্রকে বেঁধে পেটালেন শিক্ষক

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে আলামিন নামে দশম শ্রেণির এক ছাত্রকে দুই হাত পেছনে বেঁধে পিটিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে ওই উপজেলার গোলামনবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আলামিন কালিয়াকৈর উপজেলার চাপাইর এলাকার আরহাম আলীর ছেলে।

শিক্ষার্থীর পরিবার ও স্কুল সূত্রে জানা গেছে, কয়েকদিন ধরে বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আলামিনের সঙ্গে সিনিয়র-জুনিয়র বিষয়কে কেন্দ্র করে তার কয়েকজন সহপাঠীর বিরোধ চলছিল। এর জের ধরে সোমবার বিকেলে শিক্ষার্থীদের দুই গ্রপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পরে মঙ্গলবার সকালে আলামিন স্কুলে গেলে তার সহপাঠীদের সঙ্গে আবারও কথা কাটাকাটি হয়। বিষয়টি জানতে পেরে দুপুরে ওই স্কুলের প্রধান শিক্ষক আলকাছ উদ্দিন তার অফিসে ডেকে নিয়ে পেছন থেকে আলামিনের দুই হাত বাঁধে। পরে পাইপ দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে তাকে জখম করে।

খবর পেয়ে আলামিনের পরিবারের সদস্যরা স্কুলে গিয়ে তাকে উদ্ধার করে। এ ঘটনায় আলামিনের পিতা আরহাম আলী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ওই শিক্ষার্থীর বাবা আরহাম আলী বলেন, আমার ছেলের সহপাঠীরা তাকে মারধর করলে প্রধান শিক্ষকের কাছে বিচার দেই। কিন্তু তিনি উল্টো আমার ছেলেকে বেঁধে মারধর করেছেন।

ওই ছাত্রকে বেঁধে মারধরের কথা অস্বীকার করে প্রধান শিক্ষক আলকাছ উদ্দিন বলেন, আমার কক্ষে নিয়ে তাকে মারা হয়েছে সেটি আমার জানা নেই। আমি মারিনি।  তবে ছাত্ররা যে মারামারি করেছিল সেটি সমাধানের চেষ্টা করছিলাম।

গত কয়েক মাস আগে ওই প্রধান শিক্ষক আলকাছ উদ্দিন তার বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কামরুল হাসানকে প্রকাশ্যে মারধর ও তার স্ত্রীকে লাঞ্ছিত করেছেন। ওই ঘটনায় থানায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ হলে বিষয়টি মিমাংসা করা হয়।

বাংলাদেশ সময়: ১৪১০, মার্চ ৩০, ২০২২ 
আরএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।