ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

তিতুমীর কলেজের শিক্ষার্থী-পরিবহন শ্রমিকদের মারামারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
তিতুমীর কলেজের শিক্ষার্থী-পরিবহন শ্রমিকদের মারামারি

ঢাকা: ভাড়া নিয়ে রাজধানীর তিতুমীর কলেজের সামনে এনা পরিবহন শ্রমিকদের সঙ্গে শিক্ষার্থীদের মারামারির ঘটনা ঘটেছে।  বুধবার (৩০ মার্চ) রাতে এ ঘটনা ঘটে।

এর জের ধরে বেশ কিছুক্ষণ মহাখালী এলাকার প্রধান সড়ক অবরোধ করে রাখেন পরিবহন শ্রমিকরা। সংশ্লিষ্টরা জানান, এনা পরিবহনের একটি বাসের স্টাফদের সঙ্গে তিতুমীর কলেজের শিক্ষার্থীদের ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শিক্ষার্থীদের সঙ্গে স্টাফদের মারামারি হয়। এরপর শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে তিমুমীর কলেজের সামনেসহ মহাখালী এলাকার প্রধান সড়কে এনা পরিবহনের একাধিক বাস আড়াআড়ি রেখে রাস্তা অবরোধ করে রাখেন। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। কিছুক্ষণ পরে পুলিশের হস্তক্ষেপে শ্রমিকরা অবরোধ তুলে নিলে ফের যান চলাচল শুরু হয়। বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া বলেন, জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯- এর মাধ্যমে আমরা জানতে পারি, তিতুমীর কলেজের সামনে শ্রমিকরা সড়ক অবরোধ করে রেখেছেন। শিক্ষার্থীদের সঙ্গে এনা পরিবহনের স্টাফদের মারামারি হওয়ার জেরে শ্রমিকরা সড়ক অবরোধ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পুলিশের অনুরোধে শ্রমিকরা অবরোধ তুলে নেয়। পরে ওই সড়ক দিয়ে ফের যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ০৭৩১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।