ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বিলাইছড়িতে স্ত্রী হত্যার ঘটনায় স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
বিলাইছড়িতে স্ত্রী হত্যার ঘটনায় স্বামী আটক

রাঙামাটি: রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় স্ত্রী পাইংগুংচিং মারমাকে (৩৫) হত্যার ঘটনায় স্বামী অংচাথুই মারমাকে (৩৮) আটক করেছে পুলিশ।

সোমবার (৪ এপ্রিল) সকালে বিলাইছড়ি থানার পরিদর্শক (ওসি তদন্ত) রউফ খান এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বলেন, শনিবার রাতে উপজেলার দুর্গম কেংড়াছড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেরাংছড়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে অংচাথুই মারমা তার স্ত্রী পাইংগুংচিং মারমাকে বাঁশের লাঠি দিয়ে বেধড়ক পিটুনী দেয়। এ পর্যায়ে লাঠির আঘাত মাথায় লাগলে পাইংগুংচিং মারমা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলা কাপ্তাইয়ের চন্দ্রঘোনা খ্রিস্টান মিশনারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রামে পাঠায়। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যার দিকে তিনি মারা যান।

ওসি আরও বলেন, মরদেহটির ময়না তদন্তের জন্য পুলিশের একটি দল চট্টগ্রামে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্বামী অংচাথুই মারমাকে আটক করে তার বিরুদ্ধে স্ত্রী হত্যার দায়ে মামলা দায়ের করা হয়েছে। সোমবার তাকে রাঙামাটি আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।