ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে ৩ হাজার মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
রংপুরে ৩ হাজার মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ ...

রংপুর: রংপুরে বন্যা কবলিত মহিপুর তিস্তা এলাকায় কছির উদ্দিন কল্যাণ ফাউন্ডেশন উদ্যোগে ৩ হাজার অসহায়-দুঃস্থ পরিবারের মধ্যে ১ মাসের রমজানের খাদ্যসামগ্রী সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) দিনব্যাপী  রংপুর মেডিক্যাল পূর্বগেট এলাকা এবং গংগাচড়া উপজেলার লক্ষীটারী ইউনিয়নের চড় এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, ছোলা, মুড়ি, চিড়া, চিনি, সয়াবিন তেল।  এছাড়াও অসুস্থ অসহায় পরিবারদের মধ্যে নগদ টাকা বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন কছির উদ্দিন কল্যাণ ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক কামরুল হক মানিক, সাংবাদিক মেরিনা লাভলী, ডিআরবি গ্রুপের প্রতিষ্ঠাতা শাহরিয়ার মিম, কছির উদ্দিন কল্যাণ ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মো. তৌফিকুর রহমান রিপন।

কছির উদ্দিন কল্যাণ ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক কামরুল হক মানিক বলেন, আমি এবং আমার ছোট ভাই মোতাজ্জেরুল ইসলাম মিঠু প্রায় ৩০ বছর ধরে কছির উদ্দিন কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে রংপুর অঞ্চলের মানুষদের সহযোগিতা করে আসছি। ভবিষ্যতেও এ ধারাবাহিতা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ০২০৬ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।