ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফরিদপুরের শ্রেষ্ঠ ওসি সুব্রত গোলদার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
ফরিদপুরের শ্রেষ্ঠ ওসি সুব্রত গোলদার

ফরিদপুর: ফরিদপুরে পুলিশের শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হয়েছেন সুব্রত গোলদার। তিনি জেলার সদরপুর থানার ওসি।

বুধবার (৬ এপ্রিল) দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে তাকে শ্রেষ্ঠ ওসির পুরস্কার তুলে দেন ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মো. আলিমুজ্জামান।  

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) হেলাল উদ্দিন ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ ইমদাদ হোসাইন, জেলার নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সুমিনুর রহমান, মধুখালী সার্কেলের এসপি সুমন করসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জানা গেছে, সামগ্রিক কর্মতৎপরতা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে অনন্য অবদান রাখায় তাকে শ্রেষ্ঠ ওসি নির্বাচন করা হয়েছে। তার এ সাফল্যে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শুভেচ্ছা জানিয়েছেন।

এ ব্যাপারে শ্রেষ্ঠ ওসি সুব্রত গোলদার বাংলানিউজকে বলেন, আমি কাজকে খুব ভালোবাসি। তাইতো নিজের সেরাটা সবসময় দেওয়ার চেষ্টা করেছি। তার কৃতিত্ব স্বরূপ এ অর্জন।  

তিনি বলেন, থানার সবার সম্মিলিত প্রচেষ্টায় এ অর্জন সম্ভব হয়েছে। ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখতে সবার সহযোগিতা কামনা করছি।  

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।