ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বিয়ে না করলে প্রেমিকের বাড়ি ছাড়বেন না কলেজ ছাত্রী!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
বিয়ে না করলে প্রেমিকের বাড়ি ছাড়বেন না কলেজ ছাত্রী! প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন

রাজশাহী: রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক কলেজ ছাত্রী অনশন শুরু করেছে। বিয়ে না করা পর্যন্ত তিনি প্রেমিকের বাড়ি ছাড়বেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

মঙ্গলবার (০৫ এপ্রিল) সন্ধ্যা ৭টা থেকে প্রেমিক জনি আহম্মেদ নামের এক যুবকের বাড়িতে ওই কলেজ ছাত্রী অবস্থান নিয়েছেন।

স্থানীয়ার জানান- সাত বছর আগে এই কলেজ ছাত্রীর (২১) সঙ্গে উপজেলার বাউসা ইউনিয়নের ধন্দ সরকার পাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে জনি আহম্মেদের প্রেমের সম্পর্ক হয়।

এইচএসসি পাসের পর তারা আবদুলপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষে ভর্তি হন। ছোট থেকে তারা এক সঙ্গে নিয়মিত পড়াশোনা এবং যাতাযাত করতে করতে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ইতোমধ্যে ওই কলেজ ছাত্রীর বাড়ি থেকে অন্যত্রে তার বিয়ে দেওয়ার প্রস্তুতি শুরু হয়েছে। কিন্তু কলেজ ছাত্রী জনিকে ছাড়া কাউকে বিয়ে করবেন না বলে জানিয়ে দিয়েছেন। এজন্য তার বাড়িতে গিয়ে অনশনও শুরু করেছেন। এরপর থেকে এলাকার কৌতুহলী মানুষ তাকে এক নজর দেখার জন্য বাড়িতে ভিড় করছেন।

অনশনে থাকা ওই কলেজ ছাত্রী জানান, বিয়ে না করা পর্যন্ত তিনি এখানে থাকবেন। এছাড়া বিয়ে না করলে প্রয়োজনে আত্মহত্যাও করবেন।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান বলেন, ঘটনাটি জানার পর বাঘা থানায় তিনি এই বিষয়টি অবগত করেছেন। আইনিভাবে যেটা হয় সেটাই হবে। তবে জনির সঙ্গে ফোনে কথা বলার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

ওই কলেজ ছাত্রীর অনশন প্রশ্নে- রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মাধ্যমে তিনি ঘটনাটি শুনেছেন। তবে এ ব্যাপারে থানায় কেউ কোনো ধরনের অভিযোগ করেননি। এরপরও তারা ব্যবস্থা নিচ্ছেন- বলেও উল্লেখ করেন বাঘা থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলদেশ সময়: ২২১৮ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এসএস/এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।