ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নাজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রক্ত পরীক্ষায় ভুল রিপোর্টের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
নাজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রক্ত পরীক্ষায় ভুল রিপোর্টের অভিযোগ

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিসেস সাফিয়া (৩২) নামে এক নারীর রক্তের গ্রুপ পরীক্ষায় ভুল রিপোর্টের দেয়ার অভিযোগ পাওয়া গেছে।  

ভুক্তভোগী ওই নারী উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের আবু সাইদ শেখের  স্ত্রী।

ওই নারী জানান, তিনি অসুস্থ হলে গত ৩১ মার্চ তার চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। সেখানে চিকিৎসক ঈশিতা সাধক নিপু তার রক্তের গ্রুপ পরীক্ষার জন্য স্বাস্থ্য কমেপ্লক্সের প্যাথলজি বিভাগে নির্দেশ দেন। সেখানে পরীক্ষায় তার রক্তের গ্রুপ পরীক্ষায় ‘ও’ পজেটিভ আসে। বিষয়টি তার সন্দেহ হলে পরে তিনি স্থানীয় তিনটি প্রাইভেট ডায়াগনিস্টিক সেন্টারে পৃথকভাবে রক্তের গ্রুপ পরীক্ষা করান। তাতে ‘এ’ পজেটিভ রিপোর্ট আসে। বিষয়টি নিয়ে তিনি বিপাকে পড়েন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মশিউর রহমান বাংলানিউজকে জানান, ওই নারীর আবারও রক্তের গ্রুপ পরীক্ষা করা হবে। স্বাস্থ্য কমপ্লেক্সের প্যাথলজি বিভাগ এমন ভুল করলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।