ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলায় জড়িতদের গ্রেফতার দাবি  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
ফরিদপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলায় জড়িতদের গ্রেফতার দাবি  

ফরিদপুর: ফরিদপুরের ধুলদী রেলগেট বাজার এলাকায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে দুইজনকে কুপিয়ে পাঁচ লাখ টাকা লুটের ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন করেছেন গ্রামবাসী।

বুধবার (১৩ এপ্রিল) সকাল ১০টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে মুজিব সড়কে এ মানববন্ধন ও বিক্ষোভের আয়োজন করা হয়।

এতে বক্তব্য দেন, মামলার বাদি নূর ইসলাম লেলিন, সাইফুল ইসলাম সানাল, রুবেল মল্লিক, রুস্তম শেখ প্রমুখ।

বক্তারা বলেন, গত ৭ এপ্রিল ধুলদি রেলগেট বাজারের মল্লিক ট্রেডার্সে হামলা করে দুইজনকে কুপিয়ে প্রায় পাঁচ লাখ টাকা লুট করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনার পর আসামিরা এলাকায় হুমকি দিয়ে মামলা উঠিয়ে নেওয়ার জন্য চাপ দিচ্ছে। অন্যদিকে মামলার আসামিরা ১৫ বছর আগের দুটি এনজিওর টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগ করে ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে। তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

গত ৭ এপ্রিল ফরিদপুরের ধুলদি রেলগেট বাজারের মল্লিক ট্রেডার্সে হামলা চালিয়ে এমএ করিম ও সাইফুল ইসলাম সানাল নামে দুইজনকে জখম করে ৪ লাখ ৯৭ হাজার টাকা লুটের অভিযোগে কোতোয়ালি থানায় একটি মামলা করা হয়।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এ জলিল জানান, এ ঘটনায় দায়েরকৃত মামলায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। একে অপরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করছে। কেউ লিখিত অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।