ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোপনে বিয়ের জের ধরে হত্যা, কনের ভাসুর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
গোপনে বিয়ের জের ধরে হত্যা, কনের ভাসুর গ্রেফতার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের চর রমণীমোহনে গোপন বিয়ের জের ধরে নাজিম সর্দার নামে এক ব্যক্তিকে হত্যার ঘটনায় আরিফ হোসেন (২৬) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে মজু চৌধুরীর হাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

আরিফ নিহত নাজিম সর্দারের নাতনি নুপুরের ভাসুর। এ ঘটনায় তার স্বামী তারিফ হোসেন ও হত্যার ঘটনায় মূল অভিযুক্ত শ্বশুর গোলাপ সর্দার পলাতক রয়েছেন।  

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহের ময়নাতদন্ত  সম্পন্ন হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হবে।  

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার (১২ এপ্রিল) সদর উপজেলার চর রমণীমোহন ইউনিয়নের মজু চৌধুরীর হাট সংলগ্ন জেলে পল্লীর গোলাপ সর্দারের ছেলে তারিফের সঙ্গে একই এলাকার বাসিন্দা আব্বাস সর্দারের মেয়ে নুপুরের গোপনে বিয়ে হয়।

বৃহস্পতিবার রাতে বিষয়টি জানাজানি হলে বর তারিফের বাবা লোকজন নিয়ে এসে কনের নানা নাজিম সর্দারকে পিটিয়ে আহত করেন। এ সময় স্বজনরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান।  হাসপাতালের চিকিৎসক নাজিম সর্দারকে মৃত ঘোষণা করেন।  

জানা গেছে, তারিফ যে মেয়েকে গোপনে বিয়ে করেছেন, ওই মেয়েকে ধর্ষণের অভিযোগে তাকে জেল খাটতে হয়েছে। জামিনে বের হয়ে ধর্ষণ মামলা থেকে বাঁচতে তিনি ওই মেয়েকে গোপনে বিয়ে করেন। এ নিয়ে দুই পরিবারের মধ্যে শত্রুতা সৃষ্টি হয়।

বর তারিফের বাবা গোলাপ সর্দার কনে নুপুরের পরিবারের ওপর হামলা চালালে নানা নাজিম সর্দারের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।