ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সরকার পতনের আন্দোলনে আর রাজপথ ছাড়বে না বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
সরকার পতনের আন্দোলনে আর রাজপথ ছাড়বে না বিএনপি

চাঁপাইনবাবগঞ্জ: বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দস তালুকদার দুলু বলেছেন, সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে যে অন্যায়ভাবে মিথ্যা মামলায় আটকে রেখেছে তা আমেরিকার মানবাধিকার রিপোর্টে সুস্পষ্টভাবে তা উল্লেখ করা হয়েছে। তাই গণবিচ্ছিন্ন এই সরকারের বিরুদ্ধে ঈদের পর ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার দাবিতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

গণতন্ত্র ও ভোটের অধিকার মানুষকে ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি সরকার পতনের আন্দোলনে আর রাজপথ ছাড়বে না।

তিনি আরও বলেন, তারেক রহমান ও জোবায়দা রহমানকে নতুন নতুন মিথ্যা মামলা দিয়ে জিয়ার পরিবারকে নিশ্চিহ্ন করার জন্য সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু জিয়ার নাম মানুষের মন থেকে কোনদিনই মুছে ফেলা যাবে না। কারণ মানুষ আজ সোচ্চার হচ্ছে, সুতরাং সরকারের অসৎ কোনো উদ্দেশ্য সফল হবে না।

দ্রবমূল্যের ঊর্ধ্বগতি প্রসঙ্গে রুহুল কুদ্দস তালুকদার দুলু বলেন, দ্রবমূল্যের ঊর্ধ্বগতি দ্রুত নিয়ন্ত্রণ করতে না পারলে বাংলাদেশের অবস্থা শ্রীলংকার মতো হবে।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে তিনি চাঁপাইনবাবগঞ্জ টাউনক্লাব মিলনায়তনে জেলা বিএনপি আয়োজিত বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মো. গোলাম জাকারিয়ার সভাপতিত্বে ও মো. রফিকুল ইসলামের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।