ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

'শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে'

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
'শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে'

জামালপুর: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে, শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। তাহলেই ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দি-পাথর্শী ও চিনাডুলী এলাকায় রাস্তা ও বাঁধ নির্মাণ প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. কামরুল হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. এস এম জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সালাম প্রমুখ।

পরে পাথর্শী, কুলকান্দি ও চিনাডুলী ইউনিয়নের নদী ভাঙন কবলিত ১ হাজার ২০০ জন দুস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণমন্ত্রী।

বাংলাদেশ সময়: ২২৪২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।