ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

কাউন্সিলরের ছেলে হত্যা: ২ আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
কাউন্সিলরের ছেলে হত্যা: ২ আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ: মুন্সীগঞ্জের মিরকাদিমে কাউন্সিলরের ছেলে সম্রাট ঝলককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা মামলায় প্রধান আসামিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মো. হাসান শাহরিয়ার এ তথ্য জানান।

এর আগে, র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- হত্যা মামলার প্রধান আসামি মো. জিল্লু (৪২)। তিনি মুন্সিগঞ্জের নৈদিঘীর পাথর গ্রামের মৃত শরিয়ত মুন্সির ছেলে। অপর আসামি একই জেলার তিলাদী (শরিয়ত নগর) এলাকার মোশারফ গোয়ালের ছেলে সুমন গোয়াল (৪০)।

সংবাদ সম্মেলনে র‌্যাবের উপ-অধিনায়ক মো. হাসান শাহরিয়ার জানান, মুন্সিগঞ্জের মিরকাদিম লঞ্চঘাটের ইজারা ও আধিপত্য নিয়ে পৌরসভার নৈদিঘীর পাথর এলাকায় জিল্লু গ্রুপের সঙ্গে ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. লিটনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। উক্ত বিরোধের জেরে গত ১৩ এপ্রিল মিরকাদিম লঞ্চঘাট এলাকায় দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। এর এক পর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কাউন্সিলর মো. লিটনের ছেলে সম্রাট ঝলক গুরুতর আহত হন। আহত অবস্থায় ঝলককে স্থানীয়রা উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার একদিন পরে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মুন্সিগঞ্জ জেলার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিদের মুন্সিগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০৮৩৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।