ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে ২৫ কেজি ভেজাল মধুসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
পঞ্চগড়ে ২৫ কেজি ভেজাল মধুসহ আটক ৩

পঞ্চগড়: পঞ্চগড় সদর উপজেলায় বিশেষ অভিযানে ২৫ কেজি ভেজাল মধুসহ তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (১৫ এপ্রিল) দিনগত রাতে সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়াপাড়া এলাকায় গমির উদ্দিনের বাড়ি থেকে ভেজাল মধুসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলা সিঙ্গেরগাড়ী জুম্মাপাড়া গ্রামের মৃত পকি মাহমুদের ছেলে রাজা মিয়া (৪৫), জাহিদুল ইসলাম (৬০) ও জামিনুর (৩২)।

গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড় জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) সুরত চন্দ্র রায়ের নেতৃত্বে ৮ নম্বর ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়া পাড়া গ্রামে অভিযান পরিচালনা করার সময় গমির উদ্দিনের বসতবাড়ির মাটির চুলায় ভেজাল মধু তৈরির সময় তিনজনকে হাতেনাতে আটক করা হয়। এসময় ২৫ কেজি ভেজাল মধু, মধু তৈরির সরঞ্জাম, দুইটি পুরাতন ব্যবহৃত মোটরসাইকেল ও একটি পুরাতন ব্যবহৃত বাইসাইকেলসহ জব্দ করা হয়।  

জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক (ইন্সপেক্টর) জয়ন্ত কুমার সাহা বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে আমাদের কাছে খবর আসছিল ভেজাল মধু তৈরি করা হচ্ছে। সেই সুবাদে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভেজাল মধু তৈরির সময় তাদের হাতেনাতে আটক করা হয়। একই সময় মধু তৈরির সরঞ্জাম জব্দ করা হয়। এ বিষয়ে তাদের বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।