ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মুজিবনগর দিবসের কর্মসূচি শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মুজিবনগর দিবসের কর্মসূচি শুরু

মেহেরপুর: জাতীয় পতাকা উত্তোলন, মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ ও গার্ড অব অনার প্রদান এবং কুচকাওয়াজের মধ্য দিয়ে  মুজিবনগর দিবসের কর্মসূচি শুরু হয়েছে।

রোববার (১৭ এপ্রিল) দিবসটি উপলক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জনপ্রশাসন প্রতমিন্ত্রী ও মেহেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে মুজিবনগর স্মৃতিসৌধে ফুল দেওয়া হয়।

 

মুজিবনগর দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনে আওয়ামী লীগ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও মেহেরপুর জেলা প্রশাসন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে।

এর মধ্যে মুজিবনগর আম্রকাননে শেখ হাসিনা মঞ্চে সকাল ১০.৪৫টায়শুরু হয়েছে জনসভা।

এতে সভাপতিত্ব করছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী ও আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক বিএম মোজ্জামেল হক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাসিম।

বিশেষ অতিথির বক্তব্য দেবেন-আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সংসদ সদস্য পারভীন জামান কল্পনা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সংসদ সদস্য গ্লোরিয়া ঝরনা সরকার। এ জনসভায় জেলা ও জেলার বাইরের  বিভিন্ন স্থান থেকে আসা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিভিন্ন জেলার সংসদ সদস্য এবং কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।