ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

হরিণাকুণ্ডুতে সংঘর্ষে আহত এক ব্যক্তির মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
হরিণাকুণ্ডুতে সংঘর্ষে আহত এক ব্যক্তির মৃত্যু 

ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুণ্ডুর বেড়বিন্নি গ্রামে দু’পক্ষের সংঘর্ষে আহত আলতাব হোসেন বিশ্বাস (৬৫) নামে একজন নিহত হয়েছেন।

রোববার (১৭ এপ্রিল) দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আলতাব হোসেন বিশ্বাস ওই গ্রামের নকিব বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানায়, ওই গ্রামের শহিদুল ও সিরাজুল ইসলামের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এক সপ্তাহ আগে দুপুরে বেড়বিন্নি বাজারে শহিদুলের সমর্থক বিজু আহমেদ ও বকুল হোসেনকে মারধর করে সিরাজুলের লোকজন। এর জের ধরে রোববার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হন। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. রেজওয়ান আক্তার বাংলানিউজকে জানান, সংঘর্ষে আহত হয়ে ৩ জন হাসপাতালে আসে। এর মধ্যে আলতাব হোসেন বিশ্বাস মারা যান। ধারণা করা হচ্ছে মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, সকালে বেড়বিন্নি গ্রামে দু’পক্ষের সংঘর্ষ হয়। এতে বেশকয়েক জন আহত হন। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যায়। এ ঘটনায় রায়হান নামে একজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।