ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নওগাঁয় নদীর তীরে এক ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
নওগাঁয় নদীর তীরে এক ব্যক্তির মরদেহ

নওগাঁ: নওগাঁর পোরশা সীমান্তের পুনর্ভবা নদীর তীর থেকে অজ্ঞাত এক ব্যক্তির দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৬ এপ্রিল) রাতে উপজেলার নিতপুর সীমান্ত চৌকির (বিওপি) কাছে পারঘাটি এলাকায় পুনর্ভবা নদীর পূর্ব তীর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, মরদেহটি অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে। মরদেহর মাথা শরীর থেকে বিচ্ছিন্ন অবস্থায় পড়ে ছিল। মরদেহটি অর্ধগলিত অবস্থায় পাওয়া যাওয়ায়। তার পড়নে একটি চেক লুঙ্গি ও সাদা পাঞ্জাবি ছিল।

ওসি জহুরুল হক বলেন, শনিবার রাতে নিতপুর সীমান্ত এলাকায় অবস্থিত একটি ইটভাটার শ্রমিক শীতলী এলাকায় পুনর্ভবা নদীর পাশ দিয়ে যাওয়ার সময় মরদেহটি পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি জানাজানি হলে নিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল থানা-পুলিশকে খবর দেন। খবর পেয়ে রাতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, পাঁচ থেকে ছয় দিন আগে দুর্বৃত্তরা অজ্ঞাত ওই ব্যক্তিকে গলা কেটে হত্যা করে তার মরদেহ সীমান্তের বাংলাদেশের এক কিলোমিটার ভেতরে ফেলে যায়। নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।