ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শান্তিনগরে মাল্টার ভেতর ইয়াবা, রোহিঙ্গা গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
শান্তিনগরে মাল্টার ভেতর ইয়াবা, রোহিঙ্গা গ্রেফতার

ঢাকা: রাজধানীর শান্তিনগরে মাল্টা ফলের ভিতরে অভিনব কায়দায় ইয়াবা বহনকালে মো. আয়াছ নামে এক রোহিঙ্গা মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) পল্টন মডেল থানা পুলিশ।

রোববার (১৭ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

শনিবার পল্টন শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতার আয়াছের কাছে থাকা মাল্টা ফলের ভেতর থেকে ১৩০০ পিস ইয়াবা উদ্ধারের পরে জব্দ করা হয়।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহউদ্দীন মিয়া জানান, গোপন সংবাদে জানা যায় একজন মাদক বিক্রেতা শান্তিনগর এলাকার গ্রীন হোমিও হলের সামনে মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে প্রথমে রোহিঙ্গা আয়াছকে আটক করা হয়। পরে তার কাছে মাল্টা ফলসহ একটি পলিব্যাগ পাওয়া যায়। সেই ব্যাগটি তল্লাশি করে মাল্টার ভেতর সে বিশেষ কায়দায় থাকা ইয়াবা পাওয়া যায়। সেই মাল্টা ফলের খোসা ফেলে ইয়াবা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মাদক বিক্রেতা আয়াছ সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে পল্টন থানা এলাকাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে থাকে। তার বিরুদ্ধে পল্টন থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।