ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাকিস্তানির ছুরিকাঘাতে মালদ্বীপে বাংলাদেশির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
পাকিস্তানির ছুরিকাঘাতে মালদ্বীপে বাংলাদেশির মৃত্যু

মালদ্বীপে বসবাসরত অবস্থায় পাকিস্তানি সহকর্মীর ছুরিকাঘাতে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের শাহীন (২৪) নামের এক প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় মালের একটি রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

শাহীন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের চাঁনপুর মধ্যপাড়া গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে।

শাহীনের চাচা বাইজেদুল ইসলাম বলেন, ‌‘শাহীন মালদ্বীপে একটি রেস্টুরেন্টে কাজ করতেন। তার সঙ্গে এক  পাকিস্তানিও কাজ করতেন। কোনো এক কারণে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তখন রেস্টুরেন্টে থাকা ছুরি দিয়ে শাহীনকে আঘাত করেন পাকিস্তানি সহকর্মী। পরে আহত অবস্থায় মালের একটি হাসপাতালে নেওয়া হলে সেখানের কর্তব্যরত চিকিৎসক শাহীনকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরও বলেন, আমার আপন বড় ভাই জাহিদুল ইসলাম সুজন শাহীনের লাশের সঙ্গে আছে। রবিবার ভোররাতে সেই পাকিস্তানি যুবককে মালদ্বীপের পুলিশ আটক করেছে।

পাহাড়পুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কালাম আজাদ খন্দকার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা মালদ্বীপে শাহীনের আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করছি, কীভাবে লাশ দেশে আনা যায়।

বিজয়নগর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এইচ ইরফান উদ্দিন আহমেদও এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘শাহীনের লাশ দেশে আনার জন্য সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। ’ 

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।