ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

আজিমপুর বাসস্ট্যান্ড থেকে অজ্ঞান পাটির তিন সদস্য আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
আজিমপুর বাসস্ট্যান্ড থেকে অজ্ঞান পাটির তিন সদস্য আটক

ঢাকা: রাজধানীর লালবাগ থানাধীন আজিমপুর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির তিন সদস্যকে আটক করছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অজ্ঞান করার বিভিন্ন রকম ওষুধ ও ব্লেড জব্দ করা হয়।

রোববার (১৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের আটক করা হয়।
 
আটক তিনজন হলেন- খোকন (৪৪), সুজন মোল্লা (৫২) ও চান মিয়া (৫২)।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মুর্শেদ বাংলানিউজকে বলেন, অজ্ঞান পার্টির কয়েকজন সদস্য যাত্রীদের অজ্ঞান করার সরঞ্জাম নিয়ে আজিমপুর বাসস্ট্যান্ডে অবস্থান করছে এমন গোপন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে বাসে ওঠার প্রস্তুতি নেওয়ার সময় অজ্ঞান পার্টির তিন সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের শরীর তল্লাশি করে অজ্ঞান করার বিভিন্ন ওষুধ ও ব্লেড উদ্ধার করা হয়।

টার্গেট অনুযায়ী যানবাহনে বা রেলস্টেশনে এরা সাধারণ মানুষকে বিভিন্ন রকম ওষুধের মাধ্যমে অজ্ঞান করে ব্লেড দিয়ে প্যান্ট ও জামা কাপড় কেটে টাকা-পয়সা হাতিয়ে নেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। আটক অজ্ঞান পার্টির তিন সদস্যের বিরুদ্ধে অন্যান্য থানায় মামলা আছে বলে জানতে পেরেছে। তাদের বিরুদ্ধে বিস্তারিত আরও খোঁজখবর নেওয়া হচ্ছে বলেও জানান ওসি মুর্শেদ।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।