ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় দোকান দখল নিয়ে সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
বগুড়ায় দোকান দখল নিয়ে সংঘর্ষ, নিহত ১

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় দোকান দখল করা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বজলুর রশিদ বুলু মিয়া (৪৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন ৷ এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।  

রোববার (১৭ এপ্রিল) বিকেল ৫টা দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বজলুর রশিদ বুলু মিয়া বগুড়া শিবগঞ্জ উপজেলার খেউনী বিন্নাচাপড় গ্রামের মৃত আজগর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার খেউনী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সোয়া শতাংশ জায়গা নিয়ে একই এলাকার রঞ্জুর সঙ্গে হাফিজারের বিরোধ চলছিল। বিরোধ নিষ্পত্তির জন্য রঞ্জু ইউনিয়ন পরিষদে (ইউপি) অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে ইউনিয়ন পরিষদে বৈঠকও হয়। বৈঠকে রঞ্জুর দলিল পরে হওয়ায় চেয়ারম্যান তাকে ওই জায়গার দখলে যেতে নিষেধ করেন। পরে শুক্রবার (১৫ এপ্রিল) দোকানটি দখল করেন রঞ্জু। এনিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। রোববার দুপুর ১২টার দিকে রঞ্জুর দখল করা দোকান উচ্ছেদ করতে যায় প্রতিপক্ষের লোকজন। এনিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হন। আহতদের মধ্যে বজলুর রশিদ বুলু মিয়া ও তার ছেলে মিনহাজ (২৪), সাইফুল ইসলাম (৩২) এবং দুদু মিয়াকে (৩২) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে বজলুর রশিদ বুলু মারা যান।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) দীপক কুমার দাস বাংলানিউজকে বলেন, দোকান দখল করা নিয়ে সংঘর্ষে বেশ কয়েকজন আহত হন। আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা গেছেন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।