ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
সোনারগাঁয়ে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর এলাকায় বাবার লাঠির আঘাতে সজিব মিয়া (১২) নামের ছেলের মৃত্যু হয়েছে।

রোববার (১৭ এপ্রিল) সন্ধ্যায় সে মারা যায়।

পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে নিহতের দাদির সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে বাবা ছেলেকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। ছেলের মৃত্যুর পর মাদকাসক্ত বাবাকে আটক করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর গ্রামের আফজাল হোসেনের ছেলে মাদকাসক্ত রুবেলের স্ত্রী কয়েকদিন আগে স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে স্বামী সন্তান রেখে বাবার বাড়ি চলে যায়। পরবর্তীতে ছেলে সজিব তার দাদির সংসারে থাকে। শনিবার রাতে পারিবারিক কলহের জের ধরে বাবা রুবেল ছেলে সজিবকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এছাড়াও ছেলেকে পেটের মধ্যে লাথি মারে।

রোববার বিকেলে তার নাক ও কান দিয়ে রক্ত ঝড়তে থাকলে তাকে স্থানীয় একটি ক্লিনিক নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, পারিবারিক কলহের জের ধরে বাবা ছেলেকে পিটিয়ে আহত করার একদিন পর তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় মাদকাসক্ত বাবাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২৩১৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এমআরপি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।