ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ধানমন্ডি লেকে ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
ধানমন্ডি লেকে ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী আহত প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ধানমন্ডি লেক এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাত ২ শিক্ষার্থী আহত হয়েছে। সেসময় তাদের কাছ থেকে মোবাইল ফোন নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

রোববার (১৭এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে ধানমন্ডি লেকের পাড়ে এই ঘটনাটি ঘটে। পরে থানা পুলিশ তাদের দুজনকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে।

আহতরা হলেন- শেখ ফজিলাতুন্নেছা স্কুল অ্যান্ড কলেজের ১ম বর্ষের ছাত্র মো. আরিফ হাওলাদার জিসান (১৮) ও ওয়েস্ট ধানমন্ডি স্কুলে দশম শ্রেণির ছাত্র রাহিন ইসলাম (১৬)।

আহতদের বন্ধু মো. রায়হান জানান, তাদের সবার বাসা ধানমন্ডি মধুবাজার এলাকায়। সন্ধ্যার তারা তিনজন ধানমন্ডি লেকের পাড়ে ঘুরতে আসেন। হঠাৎ পার্কের ভিতর প্রায় ১০ থেকে ১২ জন যুবক তাদের সামনে এসে পকেট চেক করতে থাকে এবং বলে তোদের ফোন দিয়ে দে। তারা বাধা দিলে জিসানের পিটে ছুরি দিয়ে আঘাত করে। এতে রাহিন এগিয়ে আসলে তার বুকেও ছুরি দিয়ে আঘাত করে তারা। চড়-থাপ্পড়ও দেয়। পরে চিৎকার করলে তারা জিসান ও রাহিনের ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ নিয়ে ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম জানান, রাতে ধানমন্ডি ৩২ লেকের পাড়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।  

তিনি আরো বলেন, আহতরা অভিযোগ করেছে, ছিনতাইকারীরা তাদের ছুরি মেরে মোবাইল নিয়ে গেছে। বিষয়টি ছিনতাই নাকি অন্য কোনো ঘটনা আছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। আহতরা হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন। চিকিৎসকরা বলেছে তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া জানান, ঘটনাটি ছিনতাইয়ের কিনা, সেটা তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩৩৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এজেডএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।