ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিদেশি পিস্তল-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
বিদেশি পিস্তল-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বালিয়াঘাট্টা কাশিমপুর গ্রামে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল-গুলিসহ রবিউল ইসলাম (২৫) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫।

রোববার (১৭ এপ্রিল) গভীর রাতে এই অভিযান চালানো হয়।

আটক রবিউল চাঁপাইনবাবগঞ্জ সদরের তাহেরপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে। তাকে বর্তমানে র‍্যাব-৫ সদর দপ্তরে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রাজশাহী র‍্যাব-৫ এর অধিনায়ক কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার গভীর রাতে রাজশাহীর গোদাগাড়ী থানাধীন বালিয়াঘাট্টা কাশিমপুর গ্রামে অবৈধ অস্ত্র বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৩টি বিদেশি পিস্তল, ৭টি ম্যাগাজিন, ১৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে এই ঘটনায় রবিউলকে আটক করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, এই আগ্নেয়াস্ত্র বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে বিক্রির উদ্দেশে নিজ হেফাজতে রেখেছিলেন। মূলত তিনি একজন অবৈধ অস্ত্র ব্যবসায়ী। গোপনে দীর্ঘদিন থেকে অস্ত্র কেনাবেচা করে আসছেন। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় অস্ত্র আইনে মামলা হবে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৭২৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।