ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

শীতলক্ষ্যা নদীতে ভাসছিল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
শীতলক্ষ্যা নদীতে ভাসছিল যুবকের মরদেহ

নরসিংদী: নরসিংদীর পলাশের ঘোড়াশালে শীতলক্ষ্যা নদীতে থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। ওই যুবকের বয়স আনুমানিক ৩০ বছর।

রোববার (১৮ এপ্রিল) বিকেলে ঘোড়াশাল পৌর এলাকার কাঁঠালিয়া পাড়া গ্রামের নিজাম উদ্দিন ঘাট থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

রাতে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন মাধবদীর বঙ্গারচর নৌ পুলিশ স্টেশনের ইনচার্জ মো. তরিকুল ইসলাম।

স্থানীয় লোকজন ও নৌ পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকেলে শীতলক্ষ্যা নদীর ঘাটে গোসল করার সময় এক যুবকের মরদেহ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তারা ঘোড়াশাল ফাঁড়ির পুলিশকে বিষয়টি জানালে তারা মাধবদীর বঙ্গারচর নৌ পুলিশ স্টেশনে খবর দেন। পরে বিকেলে নৌ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে সুরতহাল করেন। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদীর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মাধবদীর বঙ্গারচর নৌ পুলিশ স্টেশনের ইনচার্জ মো. তরিকুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, এক সপ্তাহেরও বেশি সময় ধরে তার মরদেহ নদীর পানিতে ডুবে ছিল। এতে তার সারা শরীর ফুলে গিয়ে বিভৎস রূপ নিয়েছে। তবে যুবকের শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিচয় ও মৃত্যুর প্রকৃত কারণ উদ্ধারে পুলিশ কাজ করছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।