ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

ঢাকা: ঢাকা-মাওয়া রোডে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জাহিদুল ইসলাম রনি (২৭) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তিনি সাভার মডেল থানায় কর্মরত ছিলেন।

সোমবার (১৮ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেন পুলিশ। রোববার দিনগত রাত ১টার দিকে ঢাকা-মাওয়া রোডে এ দুর্ঘটনা ঘটে।

জাহিদুলের বন্ধু হিমেল মিয়া জানান, তিনি যাত্রাবাড়ী এলাকায় থাকেন। আর জাহিদুল থাকেন সাভারে। রাতে জাহিদুলের সঙ্গে তার যোগাযোগ হয় এবং তখন তারা সিদ্ধান্ত নেয় মাওয়া ঘাটে গিয়ে সেহরি খাবেন। এজন্যই তারা চার বন্ধু মিলে ২টি মোটরসাইকেলে করে মাওয়া ঘাটের দিকে যাচ্ছিলেন। পথে জাহিদুল নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে গুরুতর আহত হন। তবে তার মোটরসাইকেলের পিছনে বসে থাকা বন্ধু কাউসার (২৬) সামান্য আহত হয়। তখন অন্য বন্ধুরা তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসকরা রাত ২টায় মৃত ঘোষণা করেন। আর কাউসারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়ে।

জাহিদুলের শ্বশুর ফেরদাউস ভূঁইয়া জানান, জাহিদুলের বাড়ি নরসিংদী রায়পুরা উপজেলায়। বাবার নাম মৃত মো. জসিম উদ্দিন। সাভার মডেল থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিল জাহিদুল। পাঁচ বছর আগে বিয়ে করেছেন তিনি। স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে সাভার থানার পাশেই থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।