ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বজ্রপাত থেকে বিস্ফোরণে ২ নারীর মৃত্যু, কারখানার মালিক পলাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
বজ্রপাত থেকে বিস্ফোরণে ২ নারীর মৃত্যু, কারখানার মালিক পলাতক

ময়মনসিংহ: হঠাৎ বিস্ফোরণে ময়মনসিংহের নান্দাইলে আতশবাজি তৈরির বিস্ফোরক কারখানায় দুই নারীর মৃত্যুর ঘটনায় পালিয়েছে মালিক মো. বোরহান উদ্দিন। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানিয়েছে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ।

 

মালিক বোরহান উদ্দিন উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের দক্ষিণ বাঁশাটি গ্রামের মো. চাঁন মিয়ার ছেলে।

এদিকে বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ময়মনসিংহের পুলিশ সুপার (এসপি) মোহা. আহমার উজ্জামান। এ সময় তাঁর সঙ্গে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) শেখ মোস্তাফিজুর রহমান।

ঘটনার বিষয়ে শেখ মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, অবৈধভাবে একটি বাড়িতে গোপনে পটকা তৈরি করে আসছিল স্থানীয় বোরহান উদ্দিন নামে এক ব্যবসায়ী। ভোর রাতে হঠাৎ বজ্রপাত হলে পটকা তৈরির রাসায়নিক কেমিক্যালে বিস্ফোরণ হয়। এতে একটি হাফ বিল্ডিং ভবনের চাল-দেয়াল উড়ে যায়।  

পরে ঘটনাস্থল থেকে স্থানীয় দক্ষিণ বাঁশাটি গ্রামের আবুল হোসেনের স্ত্রী নাছিমা বেগম (৩০) ও একই গ্রামের আব্দুল গণির স্ত্রী আফিলা বেগম (৪৫) নামে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বাংলানিউজকে জানান, ঘটনার পর মালিক বোরহান উদ্দিনসহ সংশ্লিষ্ট সবাই পালিয়েছে। এ ঘটনা এখনো কাউকে আটক করা যায়নি। তবে মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।