ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে ট্রাক চাপায় বাইকারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
খাগড়াছড়িতে ট্রাক চাপায় বাইকারের মৃত্যু

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বড়নালে সিমেন্ট বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মো. রাসেল মিয়া (৩০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল যাত্রী খোকন বণিক (৪৫)।

মঙ্গলবার (১৯ এপ্রিল) পৌনে ৬টার দিকে ডাকবাংলা মাদরাসার সামনে এ ঘটনা ঘটে।

মাটিরাঙ্গার তবলছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনির হোসেন বলেন, সিমেন্ট বোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি এবং আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

নিহত রাসেল তবলছড়ি নতুন বাজার এলাকার মেরাজুল ইসলামের ছেলে। সে তবলছড়ি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবদলের সদস্য সচিব বলে জানা গেছে।

বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, মঙ্গলবার বিকালে মাটিরাঙ্গার তবলছড়ি নতুনবাজার থেকে স্বর্ণ দোকানী খোকনকে নিয়ে মাটিরাঙ্গা সদরে আসছিল রাসেল। বড়নাল ইউনিয়নের ডাকবাংলা মাদরাসার সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিমেন্ট বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই রাসেল নিহত হন।

ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় খোকনকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।