ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

গ্রিনরোডে মাথায় ইট পড়ে আহত শফিউল্লাহ মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
গ্রিনরোডে মাথায় ইট পড়ে আহত শফিউল্লাহ মারা গেছেন

ঢাকা: রাজধানীর গ্রীন রোডে পার্শ্ববর্তী ভবন থেকে ইট পড়ে আহত দুইজনের মধ্যে  শফি উল্লাহ (৪০) মারা গেছেন। বুধবার (২০ এপ্রিল) রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।
তিনি জানান, আহত অবস্থায় সন্ধ্যায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তার অবস্থা খুবই আশঙ্কাজনক ছিল। অবস্থার উন্নতি না হওয়া স্বজনরা তাকে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গিয়েছিল। সেখান থেকে তাকে আবার রাতে ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গ্রীন রোডে এই দুর্ঘটনা ঘটে। এনামুল হক (৫০) নামে অপর আহত ব্যক্তি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া রুপসা রেস্টুরেন্টের কর্মচারী আরিফুল ইসলাম জানান, তারা গ্রীন রোডের গ্রীন লাইফ হাসপাতালের পাশের একটি মসজিদে মাগরিবের নামাজ পড়ছিলেন। নামাজ শেষ করে বের হবার পরই পাশের খাজা হোটেলের ৬তলা বিল্ডিংয়ের উপর থেকে অনেকগুলো ইট ধসে পড়ে। ইটগুলি তাদের মাথায় পড়লে মাটিতে লুটিয়ে পড়েন ওই দুজন। সঙ্গে সঙ্গে অন্য মুসল্লিরা তাদেরকে হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় আরো এক মুসল্লি সামান্য আহত হয়েছেন।

নিহতের পরিচিত মো. ইদ্রীস আলী জানান, শফি উল্লাহ ধানমন্ডি আই হাসপাতালের পেছনের একটি বাসায় থাকতেন। গ্রীন রোডের গ্রীন মার্ট মার্কেটে ‘সায়মা কম্পিউটার’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক তিনি। বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায়। এক মেয়ের জনক ছিলেন। আর এনামুল গ্রীন রোডের রুপসা রেস্টুরেন্টের ম্যানেজার। রেস্টুরেন্টের উপরের তলায় থাকেন তিনি।

>>> আরও পড়ুন: গ্রিন রোডে কার্নিশ ধসে তিন পথচারী আহত

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, ২১ এপ্রিল, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।