ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামিনে ছাড়া পেয়ে মানববন্ধনে হামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
জামিনে ছাড়া পেয়ে মানববন্ধনে হামলা 

ময়মনসিংহ: ময়মনসিংহে সদর উপজেলা আলকারীমূল বারী দাখিল মাদরাসার জমি নিয়ে বিরোধের জের ধরে মানববন্ধনে হামলার ঘটনা ঘটেছে।  

এ সময় মাদরাসার সুপারেন্টেন্ডেট মাওলানা শাহাবুদ্দিনকে মারধর করে ব্যানার ছিনিয়ে নেয় প্রতিপক্ষের ফিরোজা, সাগর, খোশী রোজিনা, সোমা ও মুরিয়ম।

 

বুধবার (২০ এপ্রিল) দুপুরে সদর উপজেলার ঘাগড়া ইউনিয়নের নিজাম নগর মোড়ে এই হামলা ও মারধরের ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে মাদরাসার শিক্ষার্থীরা স্থানীয় সড়ক অবরোধ করলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মাদরাসার প্রতিষ্ঠাতা হিসেবে সম্প্রতি একটি পক্ষ দাবি তোলায় এ ঘটনার সূত্রপাত। এ ঘটনার জের ধরে মাদরাসার চারতলা নতুন ভবনের নির্মাণ কাজে বাধা দিলে মামলা করে মাদরাসা কর্তৃপক্ষ।  

সেই মামলায় আসামিরা জামিনে এসে মাদরাসা শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধনে এই হামলার ঘটনা ঘটিয়েছেন। এ ঘটনার নেতৃত্বে নারীদের একটি সংঘবদ্ধ দল কাজ করছে বলেও জানান ওসি।    

মানববন্ধনে উপস্থিত ছিলেন মাদরাসার প্রতিষ্ঠাতা আব্দুল করিম আকন্দ, অভিভাবক সদস্য গোলাম মোন্তুফা, আব্দুল কাদের, শিক্ষক প্রতিনিধি ইউসুফ আলীসহ স্থানীয় এলাকাবাসী ও শিক্ষক-শিক্ষার্থীরা।  

বাংলাদেশ সময়: ০৯২১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।