ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গাংনীতে ৬ ফার্মেসিকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
গাংনীতে ৬ ফার্মেসিকে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের অভিযান

মেহেরপুর: মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ, বিক্রিসহ বিভিন্ন অপরাধে মেহেরপুরের গাংনীর ছয় ফার্মেসিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরের দিকে উপজেলা শহরের হাসপাতাল এলাকা, রাইপুর ও হেমায়েতপুর বাজারে অভিযান চালিয়ে জরিমানা করা জয়।

নেতৃত্ব দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম।  

ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক কে এম মহসীনিন মাহবুব এ তথ্য নিশ্চিত করে জানান, মেয়াদোত্তীর্ণ ওষুধ এবং লাইসেন্সের মেয়াদ না থাকায় গাংনী হাসপাতাল বাজার এলাকার মোহনা মেডিক্যালের মালিক মহিবুল ইসলামকে আড়াই হাজার, মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়ায় হিমেল ফার্মেসির মালিক নজরুল ইসলামকে দেড় হাজার, একই অপরাধে তুরিন ফার্মেসির মালিক মোস্তফাকে ৫শ, হেমায়েতপুর বাজারের হেলাল ফার্মেসিকে মালিক হেলাল উদ্দীনকে ৫ হাজার, সামসুল আলম ফার্মেসির মালিক আলমকে এক হাজার, রাইপুর বাজারের রনি ড্রাগ হাউজের মালিক শমসের আলীকে এক হাজারসহ মোট সাড়ে ১১ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় ওষুধ প্রশাসন অধিদপ্তরের চুয়াডাঙ্গার সহকারী পরিচালক কে এম মহসীনিন মাহবুব ও গাংনী থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।