ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে পরোয়ানাভুক্ত ৯ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
মেহেরপুরে পরোয়ানাভুক্ত ৯ আসামি গ্রেফতার

মেহেরপুর: বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভুক্ত পলাতক ৯ জন আসামিকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে থেকে শুক্রবার (২২ এপ্রিল) রাত পর্যন্ত গাংনী উপজেলার পৃথক গ্রামে অভিযান চালিয়ে এসব পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, গাংনী থানা পাড়া এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে লিটন হোসেন, চিৎলা গ্রামের মৃতু ইউনুছ আলীর ছেলে হায়দার আলী ও সাদ্দাম হোসেন, চরগোয়ালগ্রামের মৃত আমজাদ আলীর ছেলে আরশেদ আলী ও তার ছেলে সাদ্দাম হোসেন, একই গ্রামের আব্দুল মালেকের ছেলে শওকত আলী, কামারখালি গ্রামের আব্দুল কালেকের ছেলে ইব্রাহিম হোসেন, বালিয়াঘাট গ্রামের জমির উদ্দীনের ছেলে নাহারুল ইসলাম ওরফে লাল্টু এবং ভরাট গ্রামের সৈয়দ আলীর ছেলে মোজাম্মেল হক।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান, এসআই নুহু নবী, এসআই শাহিনুজ্জামান, এসআই জহির রায়হান, এসআই আব্দুল মজিদ, এসআই শরীফ হাবিব, এএসআই আশরাফ, এএসআই সোহেল রানাসহ সঙ্গীয় ফোর্স পৃথকভাবে গ্রেফতার অভিযানে অংশ নেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, জমি সংক্রান্ত বিরোধ, স্ত্রীর দায়ের করাসহ অন্য মামলায় আদালত গ্রেফতারদের বিরুদ্ধে পরোয়ানা জারি করে। আদালত থেকে আদেশপ্রাপ্ত হয়ে গাংনী থানা পুলিশের একাধিক আভিযানিক দল পৃথক অভিযান চালিয়ে এসব আসামিদের গ্রেফতার করে। শুক্রবার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে তাদের পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।