ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেমরা-গাজীপুরে অভিযান, ইয়াবাসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
ডেমরা-গাজীপুরে অভিযান, ইয়াবাসহ গ্রেফতার ৩

ঢাকা: রাজধানীর ডেমরা এবং গাজীপুরের টঙ্গী থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৩ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. জসিম উদ্দিন (২৮), মো. রাসেল (২০) ও মোছা. নিলুফা বেগম (২৮)।

অভিযানে তাদের কাছ থেকে ১০ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক পরিবহনে ব্যবহৃত ১টি  ট্রাক, ৪টি মোবাইল ফোন, ৪ টি সীম কার্ড এবং নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়।

শুক্রবার (২২ এপ্রিল) র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের টঙ্গী পশ্চিম থানাধীন সেনাকল্যাণ ভবনের সামনে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা জসিম উদ্দিন ও  রাসেল কে ৯হাাার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, কক্সবাজার জেলা থেকে ট্রাকযোগে তারা এসব মাদকদ্রব্য গাজীপুরে নিয়ে আসে। অভিযানে তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি  ট্রাক, ৩ টি মোবাইল ফোন, ৪ টি সীম কার্ড এবং নগদ ৪ হাজার টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১ এর অপর একটি অভিযানে রাজধানীর ডেমরা থানাধীন মিরাপাড়ার চট্টগ্রাম ভিআইপি টিম্বার এন্ড ‘স’ মিলের সামনে থেকে মোছা. নিলুফা বেগম নামে এক নারীকে ১ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। তল্লাশি করে তার কাছে থাকা ১ টি মোবাইল ফোন ও নগদ ১ হাজার টাকা জব্দ করা হয়।

গ্রেফতার হওয়া আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ২২ ২০২২
এসজেএ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।