ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে ফের ‘বাঘ’ আতঙ্ক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
নীলফামারীতে ফের ‘বাঘ’ আতঙ্ক ফাইল ছবি

নীলফামারী: নীলফামারীতে ফের ছড়িয়ে পড়েছে বাঘ আতঙ্ক। শুক্রবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের দালালি পাড়ায় স্থানীয় ভুট্টা ক্ষেতে বাঘ দেখতে পান দাবি করেছেন সিরাজুল ইসলাম নামে এক ব্যক্তি।

তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসতে আসতে বাঘটি আবার ঢুকে পড়ে ভুট্টাক্ষেতে। এরপর অনেক খোঁজাখুঁজি করা হলেও বাঘের সন্ধান পাওয়া যায়নি ।

এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এলাকাবাসীকে সতর্ক থাকতে বলা হয়েছে। গ্রাম পুলিশ ও স্থানীয় স্বেচ্ছাসেবীরা বাঘ শনাক্তে কাজ করছেন।

ইউপি চেয়ারম্যান মো. হেদায়ত আলী শাহ ফকির জানান, একটি বাঘ দেখা গেছে বলে আমাকে দালালি পাড়া থেকে লোকজন জানান। এ বিষয়ে আমি কয়েকজনের সঙ্গে কথা বলেছি, তবে বাঘটি দালালি পাড়া ছেড়ে খালুআর ব্রিজের দিকে গেছে বলে জানা গেছে। এ বিষয়ে উপজেলা প্রশাসন থেকেও আমাকে ফোন দিয়ে  জানতে চেয়েছিল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ মুঠোফোনে জানান, বাঘ বেরিয়েছে লোক মুখে শুনেছি, এরপর খোঁজখবর নিয়ে দেখি বিষয়টি ভুয়া বলে মনে হচ্ছে।

উল্লেখ্য, গত মার্চ মাসে সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়নে একটি বয়লার মুরগির খামারে বৈদ্যুতিক তারে জড়িয়ে একটি চিতা বাঘের মৃত্যু হয়। এ নিয়ে বেশ কিছুদিন এলাকায় ‘বাঘ আতঙ্ক’ বিরাজ করছিল। শুক্রবার ফের ইটাখোলা ইউনিয়নে বাঘ দেখার খবরে আবারও আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকাবাসী।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ২২ এপ্রিল, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।